মনির খান,স্টাফ রিপোর্টার: আসন্ন নির্বাচনে ১২ নং কাশিপুর ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা প্রার্থী পারভীনা বেগম মেম্বার পদে প্রার্থীতা ইচ্ছা পোষণ করেছেন এবং নির্বাচনে দাড়িয়েছেন।

নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে পারভীনা বেগম গণসংযোগ শুরু করে দিয়েছেন। তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশলদী বিনিময় করছেন এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজ খবর নিচ্ছেন।

একই সাথে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম একে অপরের সাথে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে মহিলা মেম্বার প্রার্থী পারভীনা বেগমের সাথে কথা হলে তিনি বলেন আমি সংরক্ষিত মহিলা প্রার্থী হয়েছি। তিনি আরো বলেন, ‘আমি এলাকার কারো ছোট বোন, কারো মেয়ের সমতুল্য,তাই নিঃস্বার্থভাবে সমাজসেবা করার উদ্দেশ্যে নির্বাচনে দাঁড়িয়েছি।

সবার সমর্থন ও দোয়া ভালবাসা চাই। পারভীনা বেগম আরো বলেন,আমাকে নির্বাচিত করলে ৭,৮,৯ নং ওয়ার্ডের উন্নয়ন মূলক কাজে সর্বক্ষণ ওয়ার্ডবাসীর পাশে থাকব । এবং তিনি লোহাগড়া ১২ নং কাশিপুর ইউনিয়ন কে অত্যাধুনিক মডেল ইউনিয়ন হিসাবে বাস্তবে রূপ নিক এইটাই চায়।

ইউনিয়নের নিতীমালা অনুযায়ী উন্নয়ন মূলক কাজে সতেজ থাকবেন বলেও তা জানান।
পারভীনা বেগম ওয়ার্ড বাসী কে উদ্দেশ্য করে বলেন, আপনারা সকলে আমার জন্য দোয়াও সমর্থন করবেন, ইনশাল্লাহ আপনাদের দোয়া ও সমর্থন থাকলে আমি জয়ী হবো ইনশাল্লাহ ।

সেই সাথে ওয়ার্ড বাসীদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।